,

অবশেষে লোহাগড়ার মেধাবী ছাত্র ইমরানের পায়ে অস্ত্রোপচার

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: পঞ্চাশ হাজার টাকা ধার করে অবশেষে ভ্যানচালকের ছেলে চতুর্থ শ্রেণির মেধাবী ছাত্র ইমরানের (১১) পায়ে অস্ত্রোপচার করা হয়েছে। টাকার অভাবে ইমরানের জন্য এক মাসের স্থলে এক সপ্তাহের ওষুধ কেনা হয়েছে।

খোঁজখবর নিয়ে জানা গেছে, নড়াইলের লোহাগড়ার চারকালনা গ্রামের রেজাউল শেখের ছেলে ইমরান। টি চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। রেজাউল ভূমিহীন। ছোট্ট একটি ঝুঁপড়ি টিনের ঘরে বসবাস। এক বেলা, আধবেলা না খেয়ে কোন রকমে চলে তাঁর সংসার।

রবিবার বেলা তিনটার দিকে ইমরানের বাড়িতে গেলে দেখা যায়, ইমরান বিছানায় পা মেলে বসে আছে। ইমরানের মা বাহারুন বেগম জানান, গ্রামের লোকদের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা ধার করে ইমরানকে বেসরকারি যশোর আধুনিক হাসপাতালে নেয়া হলে সেখানেই সফল অস্ত্রোপচার করেছে ডাক্তাররা। ইমরানের পিতা ভ্যান চালক রেজাউল বলেন, ডাক্তার এক মাসের ওষুধ লিখেছে। টাকার অভাবে এক সপ্তাহের ওষুধ কিনেছি।

উল্লেখ্য, বন্ধুদের সাথে খেলারছলে নারকেল গাছে ডাব পাড়তে উঠে গত ৮ ডিসেম্বর গাছ থেকে পড়ে গিয়ে দ্বিখন্ড হয়ে যায় ইমরানের বাম পায়ের উরুর হাড়। টাকার অভাবে কবিরাজি চিকিৎসা নিচ্ছিল। আর ঘরেই ধুঁকছিল ইমরান। অর্থোপেডিক সার্জন সুজিৎ কুন্ডু বলেন, ঠিক মতো ওষুধ খেলে সুস্থ হয়ে উঠবে। ইমরানের আশংকা কেটে গেছে।

এই বিভাগের আরও খবর